Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

গল্প: ভালো থেকো তোমার মতো করে || এইচ.এম আশিক

অঙ্কন ডেস্ক / ৭৬ বার
আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০

আগে বুঝতাম না ভালোবাসা কি? হঠাৎ বৃষ্টির মতো তুমি এসেছিলে আমার জীবনে।
তুমিই ছিলে আমার সেই স্বপ্নের মানুষ। তুমি আমাকে শিখিয়েছিলে ভালোবাসার মানে –
তবে আজ কেন আমায় ছেড়ে চলে গেলে? জানি আজ আর তুমি আমাকে ভালোবাসা না, হয়তো আমি তোমার মনের মতো না।কিন্তু তাই বলেতো আমি তোমাকে ভুলতে পারবোনা। সবার জীবনে সত্যিকারের ভালোবাসা একবারই আসে। আর আমার কাছে তুমিই সেই যাকে আমি আমার নিজের থেকেও বেশি ভালোবাসি। হয়তো আমি তোমাকে কাছে পাবো না তাই বলে কি তোমাকে আর ভালোবাসবো না।
ভালোবাসা সে তো দূর থেকেও হয় সবাই তো আর ভালোবাসার মানুষকে কাছে পায়না। ভালোবাসার মানে তাকে শুধু কাছে পেতে হবে তা নয়। সে যেনো ভালো থাকে, এই চাওয়াটাই হয়তো ভালোবাসা। আমি সারাজীবন তোমাকে দূর থেকে ভালোবেসে যাবো।যাকে ভালোবাসা যায় তাকে কখনো ঘৃনা করা যায়না। আমি চাইলে ও তোমাকে ঘৃণা করতে পারবোনা। তুমি মিশে গেছো আমার আত্মার সাথে। তাই আমি সব সময় ভাবি তুমি আমার দেহের আত্মা। তুৃৃমি আমার শ্বাস প্রশ্বাসে আমার দিনের ২৪ টা ঘন্টা আমি তোমাকে ভাবি।মনের মধ্যে সারাক্ষণ তোমারই ছবি ভেসে উঠে, ভালোবাসা কি এক অদ্ভুত টান! না চাইলেও তাকে ঘিরেই যেনো সবকিছু কেটে যায়। আমি যদি এখন সারারাত তোমাকে নিয়ে লিখি, তাও শেষ হবেনা।যেনো লিখে যেতেই ইচ্ছে করছে আর বলতে ইচ্ছে করছে ভালোবাসি ভালোবাসি শুধু তোমাকেই ভালোবাসি। সারাক্ষণ সারাজীবন কেন জানিনা তোমাকেই ভালোবাসতে ইচ্ছা করে
। শুধু একবার আমাকে তোমার নিজের করে নিতে পারতে।দেখতে তোমাকে ভালোবাসায় ভরিয়ে দিতাম।।কিন্তু আমার কি ভাগ্য দেখো যেটা কখনো হবার নয় সেটা নিয়ে আমি আকাশ কুসুম ভাবছি।কি আর করবো বলো মনের ভাবনাকে তো আর বেঁধে রাখা যাবেনা। তবে এই ভাবনার জন্য আমি শুধু কষ্ট পাবো। আমি আল্লাহর কাছে প্রার্থনা করবো, তোমার সব কষ্ট যেনো আমাকে দেয়, আর আমার যতটুকু সুখ সব যেনো তোমাকে দেয়।অবশেষে একটাই কথা, সুখে থেকো ভালো থেকো। তোমার জীবনটা আলোই ভরে উঠুক। তুমি তোমার জীবনে যা কিছু যেমন ভাবে চাও, সে ভাবেই যেনো পাও।
তুমি আর কিছু না পারো । আমার জন্য একটু দোয়া করো, যেনো মৃত্যুর শেষ পর্যন্ত তোমাকেই ভালোবেসে যেতে পারি।
I always pray for you.
ভালো থেকো তোমার মতো করে।।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com