Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

শিশুদের মাঝে ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের বই বিতরণ

অঙ্কন ডেস্ক / ১৪১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

‘শিক্ষিত সমাজ নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রত্যয়ে ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে বই বিতরণ করেন।

আজ ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটির আহবায়ক এস এম আবির হোসেন এবং ১নং যুগ্ম-আহবায়ক মোঃ মারুফুল ইসলাম মারুফ এর নেতৃত্বে ফরিদপুর মুন্সিবাজার সংলগ্ন বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে আদর্শলিপি বই বিতরণ করা হয়। বই বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নব গঠিত কমিটির অন্যতম যুগ্ম-আহবায়ক ফজলে রাব্বি মুন এবং সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শফিউল বাশার, তাজবিউল হাসান শাকিল, মামুন আল ইসলাম রিপন, ফারহান উব্বাদ মিথেন ও আল মামুন। এছারাও ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা মহেন্দ্র ঘোষ হৃদয়, সাজিদ রায়হান ও রাগিব আহসান।

বই বিতরণ অনুষ্ঠানে যুগ্ম-আহবায়ক মোঃ মারুফুল ইসলাম মারুফ বলেন, নব গঠিত কমিটির সবাইকে সাথে নিয়ে ফইক ছাত্রলীগ কে সদা মানবিক ও কল্যাণমূলক কাজে নিয়োজিত রাখবো।

আহবায়ক এস এম আবির হোসেন বলেন, আমরা সব সময় পিতা মুজিবের আদর্শকে ধারণ করে ইতিবাচক ও নান্দনিক কাজের মধ্য দিয়ে সংগঠনকে গতিশীল করবো এবং সমাজ ও রাষ্টের কল্যাণে কাজ করবো।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com