Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

বসন্ত বরণে নোবিপ্রবিতে রম্য বিতর্ক

অঙ্কন ডেস্ক / ৬২ বার
আপডেট সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

রিয়াদুল ইসলাম,নোবিপ্রবি প্রতিনিধি

নোবিপ্রবির জন্মলগ্নের পরে হয়তো এবারই প্রথম বসন্তকে সবাই ঘরে বসে বরণ করে নিয়েছে। কিন্তু এর মাঝে ও অনেক শূন্যতা বিরাজমান ছিলো। কিন্তু সেই শূন্যতাকে কিছুটা হলেও পূরণ করতে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি আয়োজন করে রম্য বিতর্ক।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) ফেসবুক পেজে রাত ৮ টায় শুরু হয়। বিতর্কের বিষয় ছিলো “বিশ্ববিদ্যালয়ের যুগলদের জন্য বিশেষ প্রেমভাতা বরাদ্দ দিবে”।

প্রস্তাবে সরকারি দল, প্রেম কুমার এর হয়ে অংশ নেয় ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষের আইসিই বিভাগের শিক্ষার্থী তূর্জয় চৌধুরী, ২০১৯-২০২০ বিএমবি বিভাগের শিক্ষার্থী নুসরাত জাহান নিনা এবং ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী মোঃ মুবদী ইসলাম। বিরোধী দল চিরকুমার এর হয়ে ফলিত গণিত ডিপার্মেন্টের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস.এস সাহিত্য, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স এর শিক্ষার্থী নাজমুল ইসলাম হৃদয় এবং ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক আরমান।

অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন নোবিপ্রবির ডিবেটিং সোসাইটির সহ-সভাপতি হৃদয় কুমার ঘোষ। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির এই বিতর্কে, হাজারো দর্শক কমেন্ট সেকশনে তাদের অনুভূতি জানিয়ে সব সময় পাশে ছিলেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com