Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অসমাপ্ত পরীক্ষার ব্যাপারে সিদ্ধান্ত রোববার

অঙ্কন ডেস্ক / ৬৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

 

চবি প্রতিনিধি:: মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের শংকায় দেশের অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে গত মার্চের ১৭ তারিখ থেকে বন্ধ হয়ে যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ও (চবি)। ফলে দুই একটা কোর্স বাকি থাকতেই স্থগিত হয়ে যায় বিভিন্ন বর্ষে চলমান ফাইনাল পরীক্ষা। আর এতে করে বিপাকে পড়েছেন বিভিন্ন বিভাগের কয়েক হাজার শিক্ষার্থী। স্বাস্থ্যবিধি মেনে অসমাপ্ত পরীক্ষা নেয়ার দাবিতে দুই দফা মানববন্ধন ও উপাচার্য বরাবর স্মারকলিপিও দিয়েছে বিভিন্ন বিভাগের ভুক্তভোগী শিক্ষার্থীরা।

 

 

শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষিতে অবশেষ অসমাপ্ত পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী রোববার (১৫ নভেম্বর) অনুষ্ঠিতব্য একাডেমিক কাউন্সিলের সভায় এ ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত নেয়া হবে। বুধবার (১১ নভেম্বর) রাতে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান।

 

 

তিনি বলেন, ‘করোনার কারনে আটকে থাকা পরীক্ষা নেয়ার বিষয়ে আগামী ১৫ নভেম্বর অনুষ্ঠিতব্য একাডেমিক কাউন্সিলের সভায় সিদ্ধান্ত নেয়া হবে। তবে এক্ষেত্রে স্নাতক ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষাগুলো অগ্রাধিকার দেয়া হবে। এরপর পর্যায়ক্রমে অন্যান্য পরীক্ষার দিকে এগুবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।’

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com