Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

১২ অক্টোবর মুক্তি পাচ্ছে একে আজাদ’ এর গানের নতুন মিউজিক ভিডিও

অঙ্কন ডেস্ক / ১৭৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

 

সম্প্রতি শেষ হয়েছে কণ্ঠশিল্পী একে আজাদ’ এর একটি নতুন গানের মিউজিক ভিডিওর ধারণ ও এডিটিং’ এর কাজ। গীতিকার এসডি প্রদীপ’ এর লেখা ও সুর করা, যে জন চলে যেছে তাকে আর ফিরে পাবে না, মিছে কেঁদে নয়নের জল ফেল না গানটির অডিওর রেকর্ডিং করা হয়েছে রাজধানী ঢাকার স্যাসটেইন স্টুডিও থেকে। গানটির সঙ্গীত পরিচালনায় ছিলেন সুকান্ত দাশ গুপ্ত মিঠু।

 

গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে বৃহত্তর সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বিখ্যাত দর্শনীয় স্থান নীলাদ্রি লেক (শহিদ সিরাজ লেক), বারেক টিলা, জাদুকাটা নদী এবং শিমুল বাগানে। ভিডিও ধারণ এবং এডিটিং’ এ ছিলেন অঙ্কন ডট কম’ এর সম্পাদক আতহার বাবরুল।

 

গানটির শিল্পী একে আজাদ বলেন, আমি মনে করি আমার সবকটি গানের মিউজিক ভিডিও থেকে এ গানের মিউজিক ভিডিওটি অনেক ভালো হয়েছে এবং গানটি সকল গান প্রেমি বাঙালির হৃদয়ে স্থান করে নেবে বলে আশা রাখি।

 

অঙ্কন সম্পাদক আতহার বাবরুল বলেন, গানটি নিঃসন্দেহে বাঙালি জ্ঞানী, বোধ্যা সমাজে ব্যাপক সাড়া ফেলবে। যে গান জীবনের কথা বলে, সে গান অমর; এটি তেমনই একটি গান। ভিডিওর এডিটিংয়ে এটাই আমার প্রথম কাজ। নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি ভালো করার।

 

আগামী ১২ অক্টোবর গানটির মিউজিক ভিডিও একে আজাদ গ্যালারি ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে।

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com