Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

তৈয়বুর রহমান তৈয়ব’এর প্রিয় পাঁচ

অঙ্কন ডেস্ক / ১২৮ বার
আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

 

তৈয়বুর রহমান তৈয়ব একজন তরুণ কবি এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব। দীর্ঘদিন ধরে লিখছেন বিভিন্ন পত্রপত্রিকায়, কাজ করছেন কবিতা ও গান নিয়ে। গুণী এই ব্যক্তিত্ব তাঁর প্রিয় পাঁচটি বিষয় নিয়ে এবার লিখেছেন আমাদের প্রিয় পাঁচ বিভাগে।

 

প্রিয় গান:
শ্রদ্ধেয় কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর গাওয়া ‘কত দিন দেহিনা মায়ের মুখ’ আমার প্রিয় গান। শেষ খেয়া অ্যালবামের এই গানটির গীতিকার নুরুজ্জামান ও সুরকার বদরুল আলম বকু। এটি গ্রামীণ ঐতিহ্য নিয়ে লেখা একটি দেশাত্মবোধক গান।

 

প্রিয় শিল্পী:
মনির খান। অসংখ্য অমর গানের শিল্পী তিনি। চিঠি লিখেছে বউ আমার, প্রেমের তাজমহল, ও খুশি ও খুশি তুমি কি যে রূপসী, ভাড়া কইরা আনবি মানুষ, আমি ল্যাংটা ছিলাম ভালো ছিলাম এরকম অসংখ্য গান গেয়ে তৃণমূল মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই মহা কণ্ঠশিল্পী ।

 

প্রিয় অভিনেতা:
সালমান শাহ। বাংলা সিনেমার আইডল তিনি। তাঁর চলে যাওয়ার পর অনেক ভক্ত আত্নহত্যা করেছেন। ছোটবেলায় শালমান শাহ অভিনীত সিনেমার গান মাছ ধরতে গিয়ে গাইতাম। সালমান শাহ এর অভাব কেউ পূরণ করতে পারবে না।তিনি এমন একজন নায়ক যাকে অল্প কথায় বর্ণনা করা যাবে না। শুধু বলবো তিনি অসাধারণের চেয়েও অসাধারণ।

 

প্রিয় ব্যক্তি:
আমার গর্ভধারিণী মা ও জন্মদাতা বাবা। এই দুইজন মানুষ সন্তানের জন্য জীবন বাজি ধরেন।

 

প্রিয় শখ:
ঐতিহাসিক জায়গা ও প্রাকৃতিক শোভায় শোভিত এমন জায়গায় দীর্ঘ ভ্রমণ ভালো লাগে। এছাড়া গান লেখা, সুর করা ও গাওয়া আমার অন্যতম শখ।

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com