Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

অঙ্কন কবিতা প্রতিযোগিতা— ২০২০’এর ফলাফল প্রকাশ

অঙ্কন ডেস্ক / ৩৪৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

 

 

আগস্টের শুরু থেকেই শুরু হয়েছিল অঙ্কন কবিতা প্রতিযোগিতা— ২০২০ ইং এর লেখা সংগ্রহের কাজ। লেখা সংগ্রহের কাজ চলে ৭ সেপ্টেম্বর পর্যন্ত । যদিও ১৫ সেপ্টেম্বর, ২০২০ ইং তারিখে উক্ত প্রতিযোগিতার ফলাফল প্রকাশের কথা ছিল, তথাপি অঙ্কন ডট কম’ এর সম্পাদক মহোদয়ের ব্যক্তিগত কিছু সমস্যার জন্য ফলাফল প্রকাশে এ বিলম্ব। আমাদের এ অনাকাঙ্ক্ষিত সমস্যার জন্য আমরা প্রতিযোগী এবং অপেক্ষমাণ সবার প্রতি আন্তরিক ভাবে দুঃখিত।

প্রবাদে আছে, প্রতিযোগিতা যত বেশি হবে, বিজয়ের আনন্দ হবে ততই উপভোগ্যকর। যদিও অনেকেই অংশগ্রহণ করেছেন, তবু স্বার্থপরের মতো আমাদের বিজয়ী ঘোষণা করতে হবে মাত্র ৩ জন প্রতিযোগীকে। এত এত মানুষের মাঝে মাত্র তিন জন নির্বাচিত করা সত্যিই অনেক দূরহ কাজ। তবে আমরা চেষ্টা করেছি কবিতার বানান, ভাষারীতি এবং বিষয়বস্তুর উপর নজর রেখে সেরা তিন কবি প্রতিযোগী নির্বাচন করার। ভুলের উর্ধ্বে আমরা কেউই নই। আমরা চেয়েছি সর্বোচ্চ সতর্কতার সহিত কাজ করার। তবু আমাদের অজান্তে কোনো ভুল ত্রুটি হয়ে থাকলে সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন, এ প্রত্যাশা রাখি।

সেরা তিন বিজয়ী:
১. সাব্বির আলম
২. নোমান আব্দুল্লাহ
৩. জান্নাতী

 

কিছু কথা:
* বিজয়ী কবিদের কবিতা, তাদের ছবি সহ ত্রৈমাসিক সাহিত্য দর্শন নামক প্রিন্ট পত্রিকার আগামী সংখ্যায় প্রকাশ করা হবে। পাশাপাশি আপনাদের ঠিকানা সে পত্রিকার সৌজন্য সংখ্যা কুরিয়ার যোগে প্রেরণ করা হবে।
* অংশগ্রহণ কারী সকলের একটি করে কবিতাও উক্ত পত্রিকায় প্রকাশ হবে এবং তাদেরকেও সৌজন্য সংখ্যা প্রেরণ করা হবে।
* আপনারা সবাই সবসময় অঙ্কন ডট কমে আমন্ত্রিত। আপনাদের যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ইমেইল ঠিকানায়। আপনার লেখা প্রকাশের পর অবশ্যই ফিরতি ইমেইলে পাবেন আপনার কবিতা প্রকাশের লিংক।

বিঃদ্রঃ বিজয়ীদের ঠিকানায় তাদের প্রাপ্ত পুরষ্কার এবং সনদ, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে কুরিয়ার যোগে প্রদান করা হবে। বিজয়ীদের সম্পাদক বরাবর তাদের সচল নাম্বার এবং কুরিয়ার ঠিকানা প্রদান করার জন্য অনুরোধ করা হচ্ছে।

আন্তরিক কৃতজ্ঞতায়,
অঙ্কন কবিতা প্রতিযোগিতা— ২০২০ ইং বাস্তবায়ন কমিটি।

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com