Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

কণ্ঠশিল্পী একে আজাদ’এর প্রিয় পাঁচ

অঙ্কন ডেস্ক / ২৫৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

 

একে আজাদ, একজন কণ্ঠশিল্পীর নাম। তিনি একাধারে বিটিভিতে কণ্ঠ ও নাট্য শিল্পী হিসেবে তালিকাভূক্ত। গুণী এ কণ্ঠ ও নাট্য শিল্পী লিখেছেন ‘অঙ্কন ডট কম’ এর প্রিয় পাঁচ বিভাগে।

প্রিয় গান:
কত যে তোমাকে বেসেছি ভালো, সে কথা তুমি যদি জানতে। বিখ্যাত এই গানটি গেয়েছেন শিল্পী সুবীর নন্দী, লিখেছেন গীতিকার নজরুল ইসলাম বাবু এবং সুর করেছেন আলী হোসেন।
গানটি ব্যবহার করা হয়েছে উসিলা নামক ছায়াছবিতে।

প্রিয় শিল্পী:
সৈয়দ আব্দুল হাদী। আছেন আমার মুক্তার আছেন আমার ব্যারিস্টার, একবার যদি কেউ ভালোবাসতো,
এই পৃথিবীর পান্থশালায়,চলে যায় যদি কেউ বাঁধন ছিঁড়ে, এমনও তো প্রেম হয়,
কারও আপন হইতে পারলি না, কেউ কোন দিন আমারে তো, যেও না সাথী, শূন্য হাতে আজ এসেছি, দুঃখ চির সাথীরে, সখি চল না জলসা ঘরে যাই, আমি তোমারই প্রেম ভিখারী, চক্ষের নজর এমনি কইরা, জন্ম থেকে জ্বলছি মাগো, কোন কিতাবে লেখা আছে, সতী মায়ের সতী কন্যা, চোখ বুঝিলে দুনিয়া আন্ধার, তোমাদের সুখের এই নীড়ে, আমার দোষে দোষী আমি, আমি কার কাছে যাই এবং সূর্যোদয়ে তুমি সূর্যাস্তে তুমি সহ অসংখ্য কালজয়ী গানের শিল্পী তিনি।

প্রিয় অভিনেতা:
হুমায়ূন ফরিদী। তাঁর অভিনয়ে একটি অন্যরকম আর্ট আছে। চরিত্রের সাথে মিশে যাওয়া তাঁর অন্যতম একটি গুণ। তবে প্রিয় নায়ক কিন্তু সালমান শাহ। আমার অনেক ভালো লাগে তাকে। সে বেঁচে থাকতে দেখা করার ইচ্ছে ছিল খুব। একবার তাঁর ইস্কাটনের বাসাতেও গিয়েছিলাম। পাইনি। তাঁর মা বলেছিলেন, মাত্র পাঁচ মিনিট আগেই বাসা থেকে বের হয়েছে। আমার আর দেখা করা হয়ে উঠেনি।

প্রিয় ব্যক্তি:
একজন বলতে হবে? যদি একজনের নাম বলতে হয় তবে বলবো মা, আমার মা। তবে, দুজনের কথা বলার সুযোগ থাকলে বলবো দ্বিতীয় ব্যক্তিটি হচ্ছেন আমার বাবা। মা, বাবা তাঁরা দুজনই আমার সবচেয়ে বেশি প্রিয়।

প্রিয় শখ:
প্রিয় শখ তো অবশ্যই গান, গান করা। তবে ইদানীং নিজস্ব, অর্থাৎ নিজের লেখা ও সুর করা গান গাইতে অনেক ভালো লাগে। ভাবছি, এখন নিজেই বেশি লেখার চেষ্টা করবো। সেগুলোই সুর করবো এবং গাইবো। একটা মিনি স্টুডিও করারও পরিকল্পনা আছে। এবং তা একান্তই নিজস্ব অনুশীলন চালিয়ে যেতে করবো।

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com