Logo
নোটিশ ::
আপনার যেকোনো সৃজনশীল লেখা পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়।আমাদের ইমেইল: hello.atharb@gmail.com

অসহায় মানুষের পাশে নেত্রকোণা ০৩ আসনের এমপি অসীম কুমার উকিল

অঙ্কন ডেস্ক / ৩৫৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

 

মীর আব্দুল আলীম(নেত্রকোনা) জেলা প্রতিনিধিঃ করোনা দূর্যোগে ও বন্যায় ক্ষতিগ্রস্থ দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন সৎ, নির্ভীক ও মানবিক নেত্রকোনা ০৩-আসনের এমপি অসীম কুমার উকিল।
বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ৯০র গণ আন্দোলনের অন্যতম ছাত্রনেতা অসীম কুমার উকিল গত কয়েকদিন ধরে তার নির্বাচনী এলাকা কেন্দুয়া ও আটপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল, ডাল, তেল, চিড়া, মুড়ি সহ ঘর নির্মানের সামগ্রী বিতরন করে আসছেন। মোজাফরপুর ইউনিয়নের বড়তলা আশ্রয়ন প্রকল্পটি পানিতে তলিয়ে যাওয়ায় অন্যত্র আশ্রয় নিয়েছে অর্ধশত পরিবার।
রবিবার ৭০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি। এছাড়া আটপাড়া উপজেলার সরমুশিয়া ইউনিয়ন সহ কেন্দুয়া পৌরসভার দুস্থ মানুষের হাতে ঈদ উপলক্ষে সরকারের বিজিএফ কর্মসুচীর চাল হাতে তুলে দেন। অসীম কুমার উকিল গরিব দুঃখি মানুষের পাশে দাড়িয়ে বলেন, আপনারা মনে সাহস রাখুন। মহান সৃষ্টি কর্তা অবশ্যই আমাদের রক্ষা করবেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদের পাশে আছেন এবং থাকবেন। করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রান বিতরনে যাতে কোন প্রকার অনিয়ম না হয়, সেজন্য প্রশাসন, জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদেরকে সজাগ দৃষ্টি রাখার পরামর্শ দেন।
অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত সারাদেশে এককোটি বৃক্ষ রোপন কর্মসূচীর অংশ হিসেবে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহম্মেদের হাতেগড়া শহীদ স্মৃতি বিদ্যাপিঠ, গোপালপুর উচ্চ বিদ্যালয়ে ও আটপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষ রোপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com